logo
news image

লালপুরে সাত দফা দাবী আদায়ে শ্রমিক-কৃষক অবস্থান কর্মসূচী পালিত

নিজস্ব প্রতিবেদকঃ

বন্ধকৃত রাষ্ট্রায়ত্ব পাটকল চালু ও আধুনিকায়ন করা, রাষ্ট্রাযত্ব চিনিকল বন্ধ নয় আধুনিকায়ন ও বহুমূখিকরণ করা ,আখচাষীদের ৬ দফা বাস্তবায়নসহ সাত দফা (মোট ১২ দফা) দাবি আদায়ে নাটোরের লালপুরে শ্রমিক - কৃষক অবস্থান কর্মসূচী পালিত করেছে বাংলাদেশ আখচাষী ও চিনিকল রক্ষা সংগ্রাম পরিষদ, গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলস শাখা।
মঙ্গলবার (১৬ মার্চ) বেলা ১১ টার সময় উপজেলার গোপালপুর-সালামপুর সড়কের নর্থ বেঙ্গল সুগার মিলের ক্যান্টিন গেট সংলগ্ন শহীদ আব্দুস সালাম স্মৃতি সৌধ এর পাদদেশে এ কর্মসূচি পালিত হয়েছে।
বাংলাদেশ আখচাষী ও চিনিকল রক্ষা সংগ্রাম পরিষদ, গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলস শাখার প্রধান সমন্বয়ক সুকুমার চন্দ্র সরকারের সভাপতিত্বে অবস্থান কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আখচাষী ও চিনিকল রক্ষা সংগ্রাম পরিষদ, কেন্দ্রীয় কমিটির প্রধান সমন¦য়ক ইব্রাহীম খলিল। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আখচাষী নেতা মাষ্টার মতিউর রহমান, আব্দুস সামাদ, হাফিজুর রহমান মাষ্টার, কার্তিক চন্দ্র প্রামানিক, শফি কামাল, শ্রমিক নেতা আবুল কালাম আজাদ, ফরহাদ হোসেন প্রমূখ। বক্তারা অবিলম্বে সমস্ত রাষ্ট্রায়ত্ব পাটকল,চিনিকল চালু ও আধুনিকায়ন করে এবং তাদের সকল দাবি মেনে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার আহবান জানান।

সাম্প্রতিক মন্তব্য