logo
news image

লালপুরে দোকানে চুরির অভিযোগে দুই সহদরকে গণপিটুনী

নিজস্ব প্রতিবেদকঃ

নাটোরের লালপুরে মুদি দোকানে চুরির অভিযোগে রমজান (১৮) ও রুহুল আমিন (১৫) নামের দুই সহদরকে গণপিটুনি দিয়েছে জনতা। পরে তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার মোহরকয়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই দুই ভাই উপজেলার বিসম্ভরপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, গভীর রাতে ওই স্থানের রাকিবের মুদি দোকানের টিন কেটে দোকান চুরির সময় স্থানীয়রা টের পেয়ে চিৎকার করলে এলাকাবাসী জড়ো হয়ে দোকান ঘিরে তাদের ধরে ফেলে। পরে তাদের ওই দোকানের ভিতর থেকে ধরে বাইরে নিয়ে এসে গণপিটুনী দেয় জনতা। গণপিটুনীতে তারা মারাত্মকভাবে আহত হলে প্রথমে তাদের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে মঙ্গলবার তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ বিষয়ে লালপুর থানার কর্তব্যরত পুলিশ কর্মকর্তা (ডিউটি অফিসার) এএসআই আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং সেখান থেকে চুরির আলামত সংগ্রহ করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সাম্প্রতিক মন্তব্য

Top