logo
news image

বড়াইগ্রামে মাদক সেবন কালে ৭জনকে আটক করে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর

নাটোরের বড়াইগ্রামে মাদক সেবন কালে ৭জনকে আটক করেছে র‌্যাব। সোমবার রাত ৮টার দিকে উপজেলার জোয়াড়ী ময়মনসিংহ পাড়া এলাকা থেকে আটক করা হয়। আটক ব্যাক্তিদের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে র‌্যাব।
র‌্যাব-৫ এর ক্যাম্পের উপ-অধিনায়ক এএসপি মাসুদ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জোয়াড়ী ময়মনসিংহ পাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান কালে গুরুদাসপুর উপজেলার পশ্চিম নওপাড়া গ্রামের মৃত বাদশা আকন্দের পুত্র আব্দুল কাদের (৩৬), বৃ-পাথুরিয়া গ্রামের আবুল ফজলের পুত্র মেহেদী হাসান (২৪), হাট নওপাড়া গ্রামের জাহিদুল ইসলামের পুত্র তনু (২৪), খামারপাথুরিয়া গ্রামের মন্টু মিয়ার পুত্র মানিক হোসেন (২৫), নওপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র শাকিল হোসেন (২০), বড়াইগ্রাম উপজেলার মৌখাড়া বাজার এলাকার মৃত তফিজ উদ্দিনের পুত্র মনির হোসেন (৪০), গোয়ালফা গ্রামের মৃত মাহাবুর এর পুত্র আনোয়ার (৩৫) কে মাদক সেবনরত অবস্থায় আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয় এক গ্রাম গাঁজা, একটি কাঠের ঠুকরা, গাঁজা কাটার কাজে ব্যবহারে একটি লোহার কাটার, মাদক সেবন করার একটি মাটির তৈরী কলকি, একটি গ্যাস লাইট, চারটি মোবাইল ফোন।
তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে উদ্ধারমতে জব্দকৃত আলামত প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক সেবীগণ বিভিন্ন এলাকা হতে আসিয়া একত্রিত হইয়া মাদক সেবন ও বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়াছিল বলিয়া স্বীকার করেছে।

সাম্প্রতিক মন্তব্য

Top