logo
news image

লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নান্টু-সম্পাদক বাঘা

নিজস্ব প্রতিবেদক।।
উৎসব মুখর পরিবেশে কর্মী সমর্থকদের ব্যাপক উপস্থিতির মধ্য দিয়ে নাটোরের লালপুর উপজেলার ১নং লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সাবেক কমিটি বিলুপ্তির মাধ্যমে মনোয়ার হোসেন নান্টুকে সভাপতি ও তৌহিদুল ইসলাম বাঘাকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।
শুক্রবার (৫ মার্চ ২০২১) লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় ও বিএম কলেজ মাঠে লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল।
লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মাহবুবুর রহমান আকবরের সভাপতিত্বে এবং আ স ম আব্দুল্লাহ আল হাসান তনুর সঞ্চালনায়  উপস্থিত ছিলেন,  লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আজবার আলী, এস্কেন্দার মির্জা, আওয়ালীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ স ম মাহমুদুল হক মুকুল, লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নর্থ বেঙ্গল সুগার মিলের সিবিএ সভাপতি গোলাম কাউছার, আলাউদ্দিন আলাল,  সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, সদস্য রোকনুজ্জামান লুলু, নর্থ বেঙ্গল সুগার মিলের সিবিএ সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, সহ-দপ্তর সম্পাদক শফিউল আলম, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, লালপুর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্টু, লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মনোয়ার হোসেন নান্টু, নাটোর জেলা তাঁতী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন কুটি, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, লালপুর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিসুজ্জামান বাবু, ক্রীড়া সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রমূখ।
সংসদ সদস্য তার বক্তব্য বলেন, ৭১'র পরাজিত শক্তি জামাত ঘোষণা দিয়ে বলেছিল, আমরা হব তালেবান- বাংলা হবে আফগান। তারা আমাদের পবিত্র সংবিধানের প্রতি আস্থা- বিশ্বাস রাখতে পারে না। আমরা ৩০ লক্ষ্ কংকালের বিনিময়ে পাওয়া লাল সবুজের পতাকাকে ওরা বিশ্বাস করে না। আজকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী বয়স্কদের ভাতা বিধবা ভাতাসহ সতেরো রকমের ভাতা চালু করেছেন।
প্রথম অধিবেশন শেষে লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজবার আলীর সভাপতিত্বে সন্ধ্যার পরে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। অধিবেশন শেষে  সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সম্পাদকগনের সর্বসম্মতিক্রমে মনোয়ার হোসেন নান্টুকে সভাপতি ও তৌহিদুল ইসলাম বাঘাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৬৯ সদস্য বিশিষ্ট লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম কাওছার।

সাম্প্রতিক মন্তব্য

Top