logo
news image

লাালপুর বাগাতিপাড়ার মাটিতে কোন চাঁদাবাজের ঠাই হবে না বকুল এমপি

নিজস্ব  প্রতিবেদক।।
যারা আমার দেশের মুক্তিযুদ্ধকে স্বীকার করে না, উন্নায়ন অগ্রযাত্রাকে ব্যাহত করে বারবার জঙ্গিবাদের হামলার মাধ্যমে এদেশের নিরীহ মানুষকে পেট্রোল বোমা ও আগুন সন্ত্রাসের মাধ্যমে পুড়িয়ে হত্যা করে জঙ্গিবাদ কায়েম করার চেষ্টা করে তাদের বাাংলার মাটিতে ঠাই হবে না। বিলমাড়িয়ার মাটি মুক্তিযুদ্ধের ঘাটি। মুক্তিযুদ্ধের চেতনায় এলাকায় উন্নায়ন ও অগ্রযাত্রাকে আর কেহ বাধাগ্রস্ত করতে পারবে না। আমার শরীরের এক বিন্দু রক্ত থাকা পর্যন্ত লাালপুর বাগাতিপাড়ার মাটিতে কোন চাঁদাবাজের ঠাই হবে না। মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর আদর্শে যারা এই বাংলাদেশকে ভালোবাসে তাদেরকে অবশ্যই যোগ্য ব্যাক্তির হাতে নেতৃত্ব তুলে দিতে হবে এবং তাদের সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।  শনিবার  বিকেলে উপজেলার বিলমাড়ীয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তব্যে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আাসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন।
শনিবার  (২৭ ফেব্রুয়ারি) বিকেলে শত-শত কর্মী সমর্থকদের উৎসব মুখর পরিবেশে উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। বিলমাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে ও মজিবুল হকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আ'লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আজবার হোসেন, আ'লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ স ম মাহমুদুল হক মুকুল, লালপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাউসার, আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, নর্থ বেঙ্গল সুগার মিলের সিবিএ সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, নাটোর জেলা আদালতের সহকারী পিপি ও জেলা সদর থানা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোস্তাফিজুর রহমানসহ-দপ্তর সম্পাদক শফিউল আলম, লালপুর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্টু চেয়ারম্যান, নাটোর জেলা তাতীঁলীগের সহ-সভাপতি আলতাফ হোসেন কুটি, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, লালপুর থানা আওয়ামীলীগের প্রচার প্রকাশনা সম্পাদক আনিসুজ্জামান বাবু, সহ প্রচার সম্পাদক মীর আবদুল মান্নান,  ক্রিড়া সম্পাদক মোস্তাফিজুর রহমান, লালপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলতাফ হোসেন, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, বিলমাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আমজাদ হোসেন প্রমূখ।
আলোচনা সভা শেষে ওই ইউনিয়ন আ'লীগের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন মোহাম্মদ আলী জিন্নাহ । পরে বিলমাড়ীয়া ইউনিয়ন আওয়ামিলীগের সম্মেলনে নাম প্রস্তাাবের মাধ্যমে সর্বসম্মতিক্রমে সাবেক সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহকে পুণরায় সভাপতি এবং আনিছুর রহমান আনিসকে সাধারণ সম্পাদক পদে নাম ঘোষণা করা হয়।

সম্পাদনায়: ম.স. আ.স

সাম্প্রতিক মন্তব্য

Top