logo
news image

শনিবার নোয়াখালী যাচ্ছেন বিএমএসএফ কেন্দ্রীয় নেতৃবৃন্দ



ঢাকা শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১: আগামিকাল ২৭ ফেব্রুয়ারি শনিবার বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ নোয়াখালীর কোম্পানীগঞ্জে যাচ্ছেন। এসময় নেতৃবৃন্দ দূর্বৃত্তদের গুলিতে নিহত সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের কবর জিয়ারত করবেন।

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরের নেতৃত্বে একটি প্রতিনিধিদল শনিবার সকাল ৯টায় পুরানাপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে সড়কপথে রওয়ানা হবেন। বিকেলে কোম্পানিগঞ্জে পৌঁছে পরিবারের সাথে সাক্ষাৎ ও মরহুমের কবর জিয়ারত শেষে নোয়াখালী ফিরবেন। সন্ধ্যায় নোয়াখালী শাখার নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন বলে নিশ্চিত করেছেন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এমএ আকরাম হোসেন।

উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারী নোয়াখালীর কোম্পানীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষের ভিডিওধারণকালে হামলাকারীরা তাকে ধরে নিয়ে প্রকাশ্যে গুলি করে। এসময় তার শরীরে ২৬টি স্পিন্টারবিদ্ধ হয়। তিনদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে ২১ ফেব্রুয়ারী রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কাছে হেরে যান।

এদিকে সাংবাদিক মুজাক্কির হত্যার দৃষ্টান্তমূলক বিচার দাবিতে ২৩ফেব্রুয়ারী থেকে বিএমএসএফসহ বিভিন্ন সংগঠন দেশব্যাপী প্রতিবাদ সমাবেশ অব্যাহত রেখেছে। (সংবাদ বিজ্ঞপ্তি)।

সাম্প্রতিক মন্তব্য

Top