logo
news image

লালপুরে ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগে আনিছুর সভাপতি শাকিব সম্পাদক নর্বাচিত

লালপুরে ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগে
 আনিছুর সভাপতি, শাকিব সম্পাদক নর্বাচিত
লালপুর( নাটোর) প্রতিনিধিঃ
শত শত নেতা কর্মীদের উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আনিছুর রহমানকে পুনরাই সভাপতি ও সাদিকুর রহমান শাকিবকে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়।
রবিবার (১৪ ফেব্রুয়ারি ) বিকেল ওয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলন প্রধান অতিথি ছিলেন নাটোর -১ ( লালপুর - বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ‍্যাড: আবুল কালাম আজাদ।
ওয়ালিয়া ইউনিয়ন  আওয়ামীলীগ আয়োজিত সম্মেলনে ওই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক
সাদিকুর রহমান শাকিব এর সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান  ইসাহাক আলী।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামীলীগ সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনু প্রমূখ।
এসময় উপজেলা আওয়ামীলীগ, ওই
আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।
প্রথম অধিবেশন শেষে সন্ধার পরে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। অধিবেশন শেষে সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক গনের সর্বসম্মতিক্রমে উক্ত কমিটি ঘোষনা করা হয়। সম্মেলন শেষে একটি আনন্দ মিছিল বের হয়।

সাম্প্রতিক মন্তব্য

Top