logo
news image

লালপুরে পূর্ব সত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত দুই

নিজস্ব প্রতিবেদকঃ

নাটোরের লালপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আমজাদ হোসেন (৬০) ও বেল্লাল হোসেন (৫০) নামের দুই ব্যাক্তি আহত হয়েছে। শনিবার রাতে উপজেলা দিয়াড়পাড়া তিন রাস্তার মোড়ে এ হামলার ঘটনা ঘটে। আহতদের প্রথমে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে আমজাদ হোসেনের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত আমজাদ হোসেন উপজেলার ঈশ্বরপাড়া গ্রামের মৃত আনছার আলীর ছেলে এবং বেল্লাল হোসেন ওই গ্রামের মৃত বিন্দু আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ঈশ্বরপাড়া গ্রামের একটি সরকারী জলাশয় নিয়ে বিবাদমান দুটি পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে শত্রুতা চলছে। ইতিপূর্বে ওই ঘটনাকে কেন্দ্র করে দুটি পক্ষের মধ্যে একাধিকবার হামলা ও অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে এবং এ বিষয়ে একাধিক মামলা রয়েছে। আহত আমজাদের ভাতিজা জনি জানায়, শনিবার সন্ধ্যার পরে আমজাদ,বেল্লাল সহ কয়েকজন উপজেলার বাঁশবাড়ীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত চংধুপইল ইউনিয়ন আওয়ামীলীগের একাংশের ওয়ার্ড কাউন্সিল শেষে উক্ত স্থানে পৌছালে পূর্ব পরিকল্পিতভাবে শফিন,শাহাবুল,সামসুল,রিমন,এজা, আলমসহ দশ বারো জন লোক হাসুয়া,হাতুড়ি,রড ও দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় তাদের এলা পাতাড়ি হামলায় আমজাদের দুই হাত ভেঙ্গে যায় ও মাথা কেটে যায় এবং বেল্লাল এক হাত ভেঙ্গে মারাত্মকভাবে আহত হয়। এ ব্যাপারে লালপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানায় জনি। এ বিষয়ে প্রতিপক্ষের একাধিক ব্যাক্তির সাথে ফোনে যোগাযোগ করে তাদের পাওয়া যায়নি।
এ ব্যাপারে লালপুর থানার কর্তব্যরত কর্মকর্তা জানান, এ বিষয়ে এখন (এ রিপোর্ট লেখা) পর্যন্ত কোন মামলা হয়নি। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top