logo
news image

গোপালপুর পৌর আওয়ামীলীগে লিলি সভাপতি সাদির সম্পাদক নর্বাচিত

শত শত নেতা কর্মীদের উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে রোকসানা মোর্ত্তজা লিলিকে পুনরাই সভাপতি ও আরসাদ হোসেন সাদিরকে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট গোপালপুর পৌর আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়।
শনিবার (১৩ফেব্রুয়ারি ) বিকেল গোপালপুর পৌর বিএম কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলন প্রধান অতিথি ছিলেন নাটোর -১ ( লালপুর - বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ‍্যাড: আবুল কালাম আজাদ। 
গোপালপুর পৌর আওয়ামীলীগ আয়োজিত সম্মেলনে ওই পৌর আওয়ামীলীগের সভাপতি ও গোপালপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র রোকসানা মোর্ত্তজা লিলি এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরসাদ হোসেন সাদিরের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান  ইসাহক আলী। 
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামীলীগ সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, আমজাদ হোসেন, ১ নং ওয়ার্ড সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল হক প্রমূখ। 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এ্যাডঃ মনিরুজ্জামান, নাটোর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম মোর্ত্তজা বাবু,নাটোর জেলা পরিষদের সদস্য বদিউর রহমান বদর, আব্দুল্লাহেল শাফি টুকু, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম,সাবেক সাধারণ সম্পাদক ইনতাজ আলী, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু, গোপালপুর পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন, সহ পৌরসভার কাউন্সলারগণ, উপজেলা আওয়ামীলীগ, ওই পৌর আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। 
প্রথম অধিবেশন শেষে সন্ধার পরে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। অধিবেশন শেষে সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক গনের সর্বসম্মতিক্রমে উক্ত কমিটি ঘোষনা করা হয়।

সাম্প্রতিক মন্তব্য

Top