logo
news image

লালপুর ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিলে তায়েজ সভাপতি পলাশ সম্পাদক নর্বাচিত

নিজস্ব প্রতিবেদকঃ

শত শত নেতা কর্মীদের উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে নাটোরের লালপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে তায়েজ উদ্দীনেক সভাপতি ও আবু বকর সিদ্দক পলাশকে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট ওই ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়।
শুক্রবার (১২ ফেব্রুয়ারি ) বিকেল জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু।
উপজেলার বালিতিতা রামকৃষ্ণপুর ঈদগাহ ময়দানে
 অনুষ্ঠিত সম্মেলনে ওই ইউনিয়ন আওয়ামীলীগের
সভাপতি তায়েজ উদ্দীন এর  সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দক পলাশ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ‍্যাড: আবুল কালাম আজাদ। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান  ইসাহক আলী। 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামীলীগ সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু, গোপালপুর পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন,এবি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাক আবুল কালাম আজাদ,চংধুপইল ইউপি সভাপতি মোজাম্মেল হক মাষ্টার সহ উপজেলা আওয়ামীলীগ, ওই ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। 
প্রথম অধিবেশন শেষে সন্ধার পরে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। অধিবেশন শেষে সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক গনের সর্বসম্মতিক্রমে উক্ত কমিটি ঘোষনা করা হয়।
এম ইসলাম

সাম্প্রতিক মন্তব্য

Top