logo
news image

লালপুরে ঈশ্বরদী ইউনিয়নে ইলিয়াছ সভাপতি সেলিম সম্পাদক নর্বাচিত

লালপুর( নাটোর) প্রতিনিধিঃ
শত শত নেতা কর্মীদের উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে নাটোরের লালপুর উপজেলার ২ নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে ইলিয়াছ মল্লিককে সভাপতি ও সেলিম রেজাকে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট ওই ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়।
মঙ্গলবা  (০৯ ফেব্রুয়ারি ) বিকেল পৌনে পাঁচটার দিকে জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু।
উপজেলার লক্ষীপুর বাজার মাঠে অনুষ্ঠিত সম্মেলনে ওই ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াছ মল্লিক এর  সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সেলিম রেজা এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ‍্যাড: আবুল কালাম আজাদ। 
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান  ইসাহক আলী। 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর জেলা পরিষদের সদস্য বদিউর রহমান বদর,
আব্দুল্লাহেল শাফি টুকু, নাটোর জেলা আওয়ামীলীগ সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  সাইফুল ইসলাম,  শফিকুল ইসলাম স্বপন, মহিলা বিষয়ক সম্পাদক কাজী আসিয়া জয়নুল বেনু, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু, আওয়ামী লীগ নেতা  আলহাজ্ব আনিছুর রহমান, গোপালপুর পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন,এবি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাক আবুল কালাম আজাদ,চংধুপইল ইউপি সভাপতি মোজাম্মেল হক মাষ্টার সহ উপজেলা আওয়ামীলীগ, ওই ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। 
প্রথম অধিবেশন শেষে সন্ধার পরে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। অধিবেশন শেষে সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক গনের সর্বসম্মতিক্রমে উক্ত কমিটি ঘোষনা করা হয়।

সাম্প্রতিক মন্তব্য

Top