logo
news image

বড়াইগ্রামে মাদরাসাছাত্রীর শ্লীলতাহানি

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রামে এক মাদরাসা পড়–য়া ছাত্রীর (১৪) শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় অভিযুক্ততদের আটকে অভিযানে নেমেছে পুলিশ। এসময় এক অভিযুক্তের বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
নির্যাতিতা ছাত্রী শুক্রবার বিকেলে জানান, উপজেলার আহম্মেদপুর এলাকায় এক মহিলা মাদরাসার আবাসিক ছাত্রী তারা।  বৃহস্পতিবার রাত ৯টার দিকে টিউবয়েলের পানি নিতে সীমানা প্রাচিরের বাহিরে আসেন তিনি সহ তিনজন। এসময় হঠাৎ স্থাণীয় রাব্বী হোসেন (১৯), তার বন্ধু আরিফ হোসেনসহ (১৮) ৫-৬ জন এসে তার মুখ চেপে ধরে পাশের আম বাগানে নিয়ে শ্লীলতাহানি করে। পরে তার এবং সঙ্গীয় দুই জনের চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করেন। সে আরও জানায়, অভিযোগ করবো কিনা দ্বিধায় থাকায় থানায় জানানো হয়নি। তবে এখন মামলা করবো। এদিকে শুক্রবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন শেষে অভিযুক্ত রাব্বীর বাবা আব্দুর রশিদকে আটক করেছে পুলিশ।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম বলেন, লোক মুখে ঘটনা শুনে অনুসন্ধানের জন্য তিনিসহ পুলিশের দল ঘটনাস্থলে রয়েছেন। পরবতর্ীতে অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে। ঘটনাস্থল থেকে শিতের টুপি ও মাস্ক উদ্ধার করা হয়েছে। 

সাম্প্রতিক মন্তব্য

Top