logo
news image

সংরক্ষিত মহিলা আসনের এমপি’র ঈশ্বরদী প্রেসক্লাবে মতবিনিময়

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
পাবনা ও সিরাজগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি ঈশ্বরদী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। শুক্রবার রাতে ঈশ্বরদী বুকিং অফিস এলাকায় অসহায় ও ছিন্নমূল মানুষদের মাঝে কম্বল বিতরণ শেষে তিনি এই মতবিনিময় অনুষ্ঠানে যোগ দেন।
এসময় নাদিরা ইয়াসমিন জলি বলেন, আমি সবসময় সাধারণ মানুষের পাশে থেকে তাদের সুখ-দুঃখের অংশীদার হয়ে কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রীর কম্বল এলাকার বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস এমপি ভাই ও আমি আজকে বিতরণ করলাম। কোন লোভলালসা আমার নাই। একটা টার্গেট নিয়ে মানুষের জন্যই আমার রাজনীতি করছি। নিজের জন্য নয়, সাধারণ মানুষকে যাতে সাহায্য সহযোগিতা করতে পারি এজন্যই রাজনীতি করি।
প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার কুন্ডু সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ব্যারিষ্টার সৈয়দ আলী জিরু ও সাধারণ সম্পাদক আব্দুল বাতেন এসময় বক্তব্য রাখেন।
জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, যুবলীগ নেতা দোলন বিশ্বাস, সাবেক ছাত্রলীগ নেতা যুবায়ের বিশ্বাস, সিনিয়র সাংবাদিক এম এ কাদের, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক শেখ মহসীন, কোষাধ্যক্ষ মিশুক প্রধান, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক আতাউর রহমান বাবলু, সাংবাদিক সিরাজুল ইসলাম লাল্টু, মাহফুজুর রহমান শিফন, আশরাফুল ইসলাম সবুজ, ফারাবি বিন সাকিব, রাসেল আলীসহ এমপি’র সফরসঙ্গি যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কমীরা এসময় উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক মন্তব্য