logo
news image

বড়াইগ্রামে মেয়র প্রার্থী কালাম জোর্দ্দারের মোটসাইকেল শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রামে আসন্ন পৌরসভা নির্বাচরে উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক, নৌকা প্রতিকের মনোনায়ন প্রত্যাশী, মেয়র পদপ্রার্থী আবুল কালাম জোর্দ্দারের মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে আবুল কালাম সমর্থক গোষ্ঠি এই কর্মসূচীর আয়োজন করে। প্রায় দের শতাধীক মটর সাইকেল পৌর এলাকার বিভিন্ন বাজার, রাস্তা প্রদক্ষিণ করে পৌরসভার চত্তরে এক সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে শেষে হয়।
আলোচনা সভার বক্তৃতায় আবুল কালাম জোর্দ্দারের ছোট ভাই ও পৌরসভার প্যানেল মেয়র জালাল জোর্দ্দার বলেন, আমার ভাই দীর্ঘদিন যাবত ছাত্রলীগের রাজনীতির সাথে জরিত ছিল। ছাত্রলীগ থেকে যুবলীগের ইউনিয়ন, পৌর কমিটির দ্বায়ীত্ব শেষে উপজেলা কমিটি দ্বায়ীত্ব পালন করছে। আমরা পৌরসভা বিভিন্ন এলাকায় মোটর সাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ শেষে নিশ্চিত হতে পেরেছি যে আগামী পৌর নির্বাচনে আবুল কালাম জোর্দ্দারকে নৌকা প্রতিক দেওয়া হলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করন এবং পৌরসভার ভাগ্য উন্নায়নে অগ্রনী ভুমিকা রাখতে সমর্থক হবে।
তিনি আরো বলেন, আমরা আওয়ামী রাজনৈতিক পরিবারের সন্তান। আমরা দীর্ঘদিন আওয়ামীলীগের ত্যাগ-তিতিক্ষার রাজনীতি করে আসছি।
পৌর আওয়ামীলীগের ৩ নাম্বার ওয়ার্ড সাধারণ সম্পাদক আব্দুল জলিল বলেন, বিগত নির্বাচরে যারা নৌকা প্রতিকের বিরোধিতা করেছিল তাদেকে নৌকা প্রতিক না দেওয়ার জোর দাবী করছি।
পৌর যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাবর বলেন, আবুল কালাম জোর্দ্দার দীর্ঘদিন আওয়ামী যুবলীগের রাজনীতি করে আসছে। পৌর নির্বাচরে যারা নৌকা প্রতিকের মনোনায়ন প্রত্যাশি তাদের মধ্যে কালাম জোয়ার্দ্দার ছাড়া সকলেই বিগত নির্বাচনে নৌকা প্রতিকের বিরোদীতা করেছে। তাই আমি আবুল কালাম জোর্দ্দারকে নৌকা প্রতিক উপহার দিতে জননেত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ ব্যাক্ত করছি।
নাম প্রকাশ না করার শর্তে আওয়ামীলীগের একাধীক নেতা কর্মী বলেন, গত নির্বাচনে অনেক আশা নিয়ে বর্তমান মেয়র বানিয়েছিলাম। কিন্তু সে আশা আজ নিরাশায় পরিনত হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top