logo
news image

লালপুরে মহান বিজয় দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুরে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন সংগঠনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস ২০২০ উদযাপন করা হয়েছে। এউপলক্ষে শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন, পবিত্র কোরআন তেলোয়াত, নিরবতা পালন শেষে শহীদদের স¦রণে সংক্ষিপ্ত আলোচনা করা হয়।
বুধবার (১৬ ডিসেম্বর) লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত¡রে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা হয়। সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদের কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে লালপুর উপজেলা পরিষদে জাতীয় পতাকা উত্তোলন, পবিত্র কোরআন তেলোয়াত, নিরবতা পালন শেষে  উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে শহীদদের স¦রণে সংক্ষিপ্ত আলোচনা করা হয়।  
এসময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহক আলী, লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি, সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার, লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সেলিম রেজা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ।
অপর দিকে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু ও সাধারণ সম্পাদক ইসাহাক আলী এবং যুগ্ম সাধারণ সম্পাদক আসম মাহমুদুল হক ও গোলাম কাওছারের নেতৃত্বে পৃথক ভাবে উপজেলা পরিষদ চত্ত¡রে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পুস্তব অর্পণ করা হয়। এসময় দলীয় আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন, মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডসহ সর্বসাধারণ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে বীর শহীদের প্রতি শ্রদ্ধা জানান।

সাম্প্রতিক মন্তব্য