logo
news image

মেয়র প্রার্থী মুনজুরুল ইসলাম বিমল নির্বাচনী কার্যালয় উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক।।
আসন্ন নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী মুনজুরুল ইসলাম বিমল নিজ নির্বাচনী প্রধান কার্যালয় উদ্বোধন  করেছেন।
মঙ্গলবার (৮ ডিসেম্বর ২০২০) বিকেলে উপজেলার গোপালপুর বাজারে এ কার্যালয়ের উদ্বোধন করা হয়। এ সময় তিনি করোনা মহামারিতে জনসচেতনতা বৃদ্ধির জন্য সকলের মাঝে মাক্স বিতরণ করেন। উদ্বোধন অনুষ্ঠানে তিনি জানান, নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন। নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হলে জয় সুনিশ্চিত জানিয়ে সকল নেতাকর্মীদের তার পক্ষে স্বাস্থ্যবিধি ও নির্বাচনী আচরণবিধি মেনে প্রচারণা চালিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেন।
মো. মুনজুরুল ইসলাম বিমল ২০০০ সালের ৮ নভেম্বর থেকে ২০১৬ সালের ৯ ফেব্রুয়ারি পর্যন্ত পর পর তিন বার নির্বাচিত হয়ে মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯৭ সাল থেকে গোপালপুর পৌরসভা প্রতিষ্ঠার পূর্ব পর্যন্ত গোপালপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।
মো. মুনজুরুল ইসলাম বিমল ১৯৬৬ সালের ১৩ মে নাটোরের লালপুর উপজেলার গোপালপুরে জন্মগ্রহণ করেন। পিতা মরহুম আব্দুস সোবহান ও মাতা মরহুম আনোয়ারা বেগম। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বাংলা বিভাগে স্নাতক (সম্মান) ও ১৯৯১ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।
তিনি ১৯৮৮ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শামসুজ্জোহা হল শাখা ছাত্র দলের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ১৯৮৯ সালে লালপুর থানা ছাত্রদলের সভাপতি, ১৯৯৪ সালে লালপুর থানা যুবদলের সভাপতি, ১৯৯৫ সালে নাটোর জেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। একাদশ সংসদ নির্বাচনে তিনি ঐক্যফ্রন্টের প্রার্থী ছিলেন।
তিনি ২০০৫ সালে নাটোর জেলা শ্রেষ্ঠ মেয়র ও ২০০৬ সালে সমাজ সেবায় ‘মাদার তেরেসা’ পদকে ভূষিত হন। সরকারি সফরে তিনি ৪০টির অধিক দেশ ভ্রমণ করেন। তিনি গোপালপুর আদর্শ মহিলা কলেজ, গোপালপুর পৌর টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ, বাহাদিপুর ও বিরোপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি।

সাম্প্রতিক মন্তব্য

Top