logo
news image

ঈশ্বরদীতে শেখ মনির জন্মদিন পালিত

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
বঙ্গবন্ধুর ভাগ্নে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিন ঈশ্বরদীতে পালিত হয়েছে। প্রতিষ্ঠাতার জন্মদিন উপলক্ষে উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে দোয়া মাহফিল, বৃক্ষরোপন ও কেক কাটার আয়োজন করা হয়।
সন্ধ্যায় যুবলীগ কার্যালয়ে কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগের উপজেলা সভাপতি শিরহান শরীফ তমাল, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান হাবিব, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাসসহ ৭টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক এসময় উপস্থিত ছিলেন।
এসময় যুবলীগের উপজেলা সভাপতি শিরহান শরীফ তমাল বলেন, দুঃসময়ে বাংলাদেশ ছাত্রলীগ, আওয়ামী লীগ এবং যুবলীগকে সংগঠিত করতে সারাদেশে শেখ ফজলুল হক মনি অকান্ত পরিশ্রম করেছেন। শেখ ফজলুল হক মনি এদেশের যুবসমাজকে স্বাধীনতার স্বপে পরিচালিত করেছেন। যারা এদেশে বঙ্গবন্ধুর আদর্শিক রাজনীতি করতে চায় তাদেরকে অবশ্যই শেখ ফজলুল হক মনির জীবনাদর্শ সম্পর্কে জানতে হবে। তাই আমরা যারা স্বাধীনতার পরবর্তী প্রজন্ম হিসাবে রাজনীতিতে অংশগ্রহণ করেছি আমাদের কাছে শেখ ফজলুল হক মনি একজন অনুসরণীয় রাজনীতিবিদ।

সাম্প্রতিক মন্তব্য