logo
news image

বড়াইগ্রামে জেল হত্যা দিবসের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর

নাটোরের বড়াইগ্রামে জেল হত্যা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদ এই কর্মসূচির আয়োজন করে। প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী উপস্থিত ছিলেন।
উপজেলা পরিষদ মিলানায়তনে উপজেলা আওয়ামীলীগে সমন্বয় কমিটির সমন্বয়ক আমিনুল ইসলাম ইন্তাজ সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন মুুক্তিযোদ্ধা আবুল খায়ের, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুস সোবাহান। এছারাও উপস্থিত ছিলেন বনপাড়া পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, মাঝগ্রাম ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মাষ্টার, ওয়ার্ড সদস্য ফেরদৌস আলম প্রমূখ।
উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর বক্তৃতায় বলেন, যুগে যুগে মীর জাফর ছিল, খন্দকার মোশতাক ছিল, জিয়া ছিল। তারা যুগে যুগে ছিল এবং থাকবে। তারপরেও দেশ ও জাতীকে সঠিক ভাবে পরিচালনা করার জন্য নবাব সিরাজ-উদ-দৌলার বংশধর আমরা আছি। আমরা জননেত্রী শেখ হাসিনার সাথে থেকে উন্নায়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিব। মোশতাক শক্তি জিয়া শক্তি তারা দলের ভিতরে বাহিরে থেকে বিভিন্ন ভাবে শেখ হাসিনার সম্মান নষ্ট করা তৎপর, তাদেরকে প্রতিহিত করার, এটাই হোক আজকের শপথ।

সাম্প্রতিক মন্তব্য

Top