logo
news image

বিএমএসএফের কেন্দ্রীয় কমিটি গঠন পাইলট আহবায়ক জাফর সদস্য সচিব মনোনীত

নিজস্ব প্রতিবেদক ঢাকা ।।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির মেয়াদ উত্তীর্ন হওয়ায় আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সাবেক সভাপতি শহীদুল ইসলাম পাইলটকে আহবায়ক ও সাবেক সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
রোববার সকাল ১১টায় সংগঠনের পুরানাপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বিএমএসএফের প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফর এতে সভাপতিত্ব করেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম-সাধারণ সম্পাদক মোশারফ হোসেন নীলু, সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আহাদ, অর্থ সম্পাদ (ভারপ্রাপ্ত)  মোনালিসা মৌ, কেন্দ্রীয় সদস্য নান্টু লাল দাস, শারমিন সুলতানা মিতু, কাজী সালাহ উদ্দিন নোমান, সোহাগ আরেফিন, হাসনাত তুহিন ও আবু বকর তালুকদার।
সভায় কমিটির মেয়াদ উত্তীর্ন হওয়ায় সর্ব সম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্ট এ আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়া আগামি পহেলা ডিসেম্বর প্রতিবছরের ন্যায় বিজয় শোভাযাত্রা উদযাপনসহ সাংগঠনিক গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।  সভায় বিএমএসএফের ৯০ টি শাখা কমিটির মেয়াদ উত্তীর্নসহ ফেনী জেলা শাখা সাময়িক স্থগিত ঘোষণা করা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top