logo
news image

লালপুরে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক।।
জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে লালপুর উপজেলা ও গোপালপুর পৌর যুবদল আয়োজনে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়।
দলীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেলে  গৌরীপুরে সাবেক প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের বাসভবন চত্বরে লালপুর উপজেলা যুবদলের নবগঠিত আহ্বায়ক কমিটির  আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মাইনুল হক বিপ্লবের সঞ্চালনায় আলোচনা সভা কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায়  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লালপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক,  উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও নাটোর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সন্মানিত সদস্য  হারুনর রশিদ পাপ্পু। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা  ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও বিলমাড়ীয়া ইউপির সাবেক চেয়ারম্যান সিদ্দিক আলী মিষ্টু।
উপস্থিত ছিলেন গোপালপুর পৌর যুবদলের আহ্বায়ক আব্দুল বারী বাবলা, যুগ্ম আহ্বায়ক আবুল খায়ের এ কে , লালপুর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক এমরান আলী, ঈশ্বরদী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আজিজ রঞ্জু, লালপুর উপজেলা যুবদলের সাবেক প্রচার সম্পাদক ওয়ালিউর রহমান কিরণ. ঈশ্বরদী ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি, বিলমাড়িয়া ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, যুবনেতা হাবিবুল বাশার সুমন, লালপুর উপজেলা যুবদলের সন্মানিত সদস্য বুলেট খান প্রমুখ। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন যুবদলের সভাপতি ও সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন।আলোচনা সভা ও কেক কাটা শেষে দোয়া অনুষ্ঠিত হয় ।

সাম্প্রতিক মন্তব্য

Top