logo
news image

বড়াইগ্রামে মাকে অশ্লীল ভাষায় গালিগালাজ প্রতিবাদ করায় হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর

নাটোরের বড়াইগ্রামে মাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করার প্রতিবাদ করায় রাকিবুল ইসলাম ও (২৬) দুলাল হোসেন (৪০) চাচা ভাতীজাকে হত্যার চেষ্টা অভিযোগ উঠেছে। বুধবার সকালে উপজেলার বনপাড়া পৌর এলাকার হারোয়া পুর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাকিবুলের ভাই শেখ ফরিদ মানিক বাদী হয়ে ৭ জনকে আসামী করে বড়াইগ্রাম মামলা থানায় দায়ের করেছে।

স্থানীয় সুত্রে জানাযায়, গত সোমবার সকালে হারোয়া গ্রামের নজরুল ইসলাম স্ত্রী সুফিয়া (৫৫) বেগম জমির ধান নষ্ট না করতে পার্শবতী জমির মালিক রাহাত আলীর ছেলে আজগর আলীকে অনুরোধ করলে অশ্লীল ভাষায় গালিগালাজ করে আজগর আলী। বুধবার সকালে গ্রামে দুইজন প্রধান আহম্মদ আলী ও রাহাত আলীকে সঙ্গে নিয়ে রাকিবুল ও তার চাচা দুলাল হোসেন গালিগালাজের কারণ জানতে চায়। তখন হারোয়া গ্রামে আখের আলীর ছেলে নয়ন আলী (২৪), লেদুর ছেলে হাফিজুল ইসলাম (২৫), আহসান আলীর ছেলে আখের আলী (৩৭), আকুল হোসেন (৩৫), আলতাব আলী (৪০), সাবদুল ইসলাম (৩৩) ও রাহাত আলীর ছেলে আজগর (৩৫) আলী বাড়ি থেকে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে অর্তকীত হামলা চালিয়ে রাকিবুলকে হত্যা চেষ্টা করে। তার মাথায় হাসুয়া দিয়ে মাথায় আঘাত করে রাস্তায় ফেলে রাখে এবং দুলাল হোসেনকে কপালে আঘাত করে। পরে পুলিশ গিয়ে তাদেরকে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
অভিযুক্ত সাবদুল বলেন, অভিযোগ অস্বীকার করে বলেন আমার বাড়িতে তারা আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া চেষ্টা করলে প্রতিবেশীরা প্রতিহিত করার সময় কিছুটা রক্তপাত হয়।
মামলার বাদী বলেন, তারা নিজেরাই আগুন দেওয়ার নাটক সাজাতে ছিল। কিন্তু সেই সময় পুলিশ পৌছায় সব পরিকল্পনা নসাত যায়।
বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক দিলিপ কুমার দাস বলেন, এ সক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top