logo
news image

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ব্যারিষ্টার জিরুর দু:স্থদের মাঝে খাবার বিতরণ

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জম্মদিন পালন উপলক্ষ্যে ব্যারিষ্টার সৈয়দ আলী জিরুর উদ্যোগে দু:স্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। দুপুরে বাস টার্মিনালের মসজিদে খাবার বিতরণের আগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়েজন করা হয়। পরে টার্মিনালে অসহায় ও দু:স্থদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।
রাতে ঈশ্বরদী বুকিং অফিস ও জংশন স্টেশনে ভাসমান মানুষের মাঝেও খাবার বিতরণ করা হয়েছে।  এসময় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোশিয়েশনের আনসার আলী ডিলু, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক সুব্রত বিশ্বাস, ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান তুফান, তরুণ প্রকৌশলী ইফতে খাইরুল আলম ইমন প্রমূখ উপস্থিত ছিলেন।
ব্যারিষ্টার জিরু বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংগ্রামী মানুষ। তাঁর পুরোটা জীবনই সংগ্রামের। তাঁর বহু ত্যাগ-তিতিার কারণেই দেশ আজকে এই পর্যায়ে এসেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর অসমাপ্ত কাজকে সমাপ্ত করার দৃঢ় প্রত্যয় নিয়ে স্ব মহিমায় আবির্ভূত হয়ে দূরদর্শী নেতৃত্বের মাধ্যমে বাংলার মানুষের ভাগ্যের পরিবর্তনে তিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আমাদের বাঙালী জাতির বাতিঘর ও কান্ডারি। আমি তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

সাম্প্রতিক মন্তব্য