logo
news image

বড়াইগ্রামে বরযাত্রীর গাড়ীতে হামলা আহত ৫

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর

নাটোরের বড়াইগ্রামে বরযাত্রী বহনকারী গাড়ীতে হামলা করে ৫ জনকে আহত করা হয়েছে। শুক্রবার বিকেল ৫ টার দিকে উপজেলার রামকান্তাপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতী হওয়া একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাতে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন উপজেলার উপলশহর হিন্দুপাড়া গ্রামের মৃত দবির সর্দার ছেলে মুনজুরুর রহমান (৩৪), মৃত গেদা মোল্লা ছেলে ওয়াজেদ (৫০), মৃত আসকানের ছেলে রফিক(৩৪), আনোয়ারের ছেলে রাকিব (১৮), হাবিল উদ্দিনের ছেলে হুমায়ন (১৮)।
স্থানীয় সূত্রে জানাযায়, উপলশহর হিন্দুপাড়া গ্রামের এরশাদ আলীর ছেলে সৌরভের বিয়ের জন্য দুটি মিনিবাস ও ৪টি মাইক্রোবাস বরযাত্রীরা নিয়ে পাশের গুরুদাসপুর উপজেলার মকিমপুর গ্রামে যাচ্ছিল। পথে রামকান্দাপুর গ্রামে বারু সর্দারের ছেলে শুকুর আলী সর্দারের বাড়ি সামনে পৌছালে সরকারী রাস্তার উপরে রাখা বালির উপরে গাড়ীর চাকা উঠে কিছু বালি নষ্ট হয়। এতে ক্ষিপ্ত হয়ে বালির মালিক শুকুর আলী তার ভাই ভাতিজাদের নিয়ে হঠাৎ করেই বরযাত্রীর গাড়ীতে হামলা করে। বরের চাচা মমতাজুর এগিয়ে গেলে তাকে পিটিয়ে গুরুতর জখম করে। লাঠি ও ভাঙ্গা কাঁচের আঘাতে আরো চারজন আহত হয়। আহতদের মধ্যে মমতাজুল নামের একজনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুকুর আলী বলেন, আমার বাবার দেওয়া রাস্তায় আমি বালি রেখেছি। কেন তারা নষ্ট করবে। সে কারনে তাদের কিছুটা মারপিট করা হয়েছে।
বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক দিলিপ কুমার দাস বলেন, পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়েছে। বরপক্ষকে থানায় মামলা করতে বলা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top