logo
news image

উপনির্বাচনে কারচুপি হলে ঈশ্বরদী থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে ....বিএনপি নেতা আমান উল্লাহ আমান

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
উপনির্বাচনে ভোট কারচুপি ও ভোট সুষ্ঠু না হলে সরকারকে এজন্য কঠোর মাসুল দিতে হবে। আর ঈশ্বরদী থেকেই এবার সরকার বিরোধী ও পতনের আন্দোলন শুরু হবে। পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবকে বিজয়ী করার লক্ষ্যে সোমবার বিকেলে ঈশ্বরদী শহরে গণসংযোগ, ভোট প্রাার্থনাকালে আয়োজিত ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে ঢাকসুর সাবেক ভিপি ও সাবেক মন্ত্রী আমান উল্লাহ আমান একথা বলেছেন।
 ঈশ্বরদী শহরের স্টেশন রোড, বাজার, কলেজ রোড, হাসপাতাল রোড, পোষ্ট অফিস মোড়, রেলগেট এলাকায় গণসংযোগ শেষে বাসটার্মিনালে এসব পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বিশেষ অতিথি ছিলেন ঢাকসুর সাবেক জিএস ও বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকসুর সাবেক জিএস নাজিম উদ্দিন আলম এবং ঢাবির সাবেক ছাত্রনেতা মোস্তাাফিজুর রহমান বাবুল।
বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব, সাবেক সংসদ সদস্য সেলিম রেজা হাবিব, সাবেক সংসদ সদস্য আব্দুল বারী সরদার, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক গুলশানারা মিতা প্রমুখ।
পথসভা সঞ্চালনা করেন পাবনা জেলা বিএনপির সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক।

সাম্প্রতিক মন্তব্য