logo
news image

নির্বাচন আসলে শীতের পাখির মতো অনেকের আগমন ঘটে-নৌকার প্রার্থী নূরুজ্জামান বিশ্বাস

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
পাবনা-৪ আসনের উপনির্বাচনের নৌকার প্রার্থী নূরুজ্জামান বিশ্বাস বলেছেন, ‘নির্বাচন আসলে শীতের পাখির মতো অনেকের আগমন ঘটে। মনোনয়নের আগে যারা মাঠ কাঁপিয়েছে, তাদের অনেকেই এখন আর নেই। আমি অতীতেও যেমন আপনাদের পাশে ছিলাম, এমপি নির্বাচিত হওয়ার পর আমিই আপনাদের পাশে থাকব। বিগত সময়ে আমি হিন্দু সম্প্রদায়ের সাথে থেকে সুখ-দুঃখ ভাগ করে পথ চলেছি।’ শুক্রবার ঈশ্বরদীর হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন এলাকার প্রতিনিধিদের সাথে মতবিনিময়ের মাধ্যমে গণসংযোগকালে তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা সরকার অসাম্প্রদায়িক চেতনায় দেশ পরিচালনা করছেন। শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ২৬ তারিখ সকাল সকাল ভোট কেন্দ্রে যেয়ে লাইনে দাঁড়িয়ে নৌকা মার্কায় ভোটদানের জন্য তিনি আহব্বান জানান। এছাড়াও বাড়ি বাড়ি ঘুরে ভোটারদের কেন্দ্রে যাওয়া এবং  ভোট দানে উদ্ভুদ্ধ করার জন্য তিনি হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধিদের আহব্বান জানিয়েছেন।
ঈশ্বরদী কর্মকারপাড়া মাতৃ মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখা আয়োজিত প্রতিনিধি সভায় এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। সভায় হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধিরা ঈশ্বরদীতে তাঁদের সম্প্রদায়ের শতভাগ ভোট কেন্দ্রে যেয়ে নৌকা প্রতীকে প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সভায় সভাপতিত্ব করেন পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সুনিল চক্রবর্তি।
বক্তব্য রাখেন  প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক জহুরুল ইসলাম পুনো, কৃষক নেতা ও সাবেক ভিপি মুরাদ মালিথা প্রমূখ।

সাম্প্রতিক মন্তব্য