logo
news image

নৌকা বিজয়ী করতে ঈশ্বরদী ও আটেঘোড়িয়ার মুক্তিযোদ্ধাদের একাত্বতা

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
উপনির্বাচনে ঈশ্বরদী ও আটঘোড়িয়ার মুক্তিযোদ্ধারা বীর মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা চেয়ারম্যান নূরুজ্জামান বিশ্বাসের নৌকা বিজয়ী করতে একাত্মতা ঘোষণা করেছেন। বৃহস্পতিবার ঈশ্বরদী বাজারে মুক্তিযোদ্ধা সংসদ ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান এর পক্ষ হতে ব্যবসায়ীদের মধ্যে গণসংযোগ করে নৌকায় ভোট চাওয়া হয়।
আইডিবি মিলনায়তনে গত  সোমবার ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্নার সভাপতিত্বে মুক্তিযোদ্ধাদের সমাবেশে নৌকার পক্ষে একাত্বতা প্রকাশ করা হয। এসময় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার আব্দুল খালেক, ফজলুর রহমান ফান্টু, আব্দুল খালেক , আকরাম হোসেন প্রমূখ। সমাবেশে মুক্তিযোদ্ধারা বলেন, স্বাধীনতার শত্রুরা এদেশে আর যেন বিজয় অর্জন করতে না পারে তার জন্য মুক্তিযোদ্ধারা সার্বক্ষণিক মাঠে থাকবে। এই নির্বাচনে একাত্তরের প্রেতাত্মাদের আবারো পরাজিত করতে আমরা ঐক্যবদ্ধ।
আটঘোড়িয়ায় মুক্তিযোদ্ধা কম্পপ্লেক্সে বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা সমাবেশে উপস্থিত মুক্তিযোদ্ধারা আসন্ন উপনির্বাচনে দেশ ধ্বংসকারী বিএনপি-জামায়াতের অপতৎপরতা প্রতিহত করার অঙ্গীকার ব্যক্ত করে নৌকাকে বিজয় অর্জনে হাত তুলে একাত্মতা প্রকাশ করেন। সাবেক কমান্ডার জহুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নৌকার প্রার্থী নূরুজ্জামান বিশ্বাস। এসময় তিনি বলেন, মানবতার নেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের অবদানকে সম্মানিত করে ভাতাসহ যেসব সুযোগ সুবিধার সৃষ্টি করে দিয়েছেন-তা নজিরবিহীন। নৌকার বিজয়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ মুক্তিযোদ্ধাদের প্রতি এসময় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আটঘোড়িয়ার মেয়র শহিদুল ইসলাম রতন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল গফুর। বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, সুলতান মাহমুদ,আব্দুস সাত্তার, মোতালেব হোসেন প্রমূখ।

সাম্প্রতিক মন্তব্য