logo
news image

ঈশ্বরদীতে নৌকার গণসংযোগে নারীরা মাঠে নেমেছে

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদীতে নৌকার গণসংযোগে নারীরা মাঠে নেমে পড়েছে। কাক ডাকা ভোর হতে রাত ১০টা পর্যন্ত লাগাতারভাবে তাঁরা প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এবারের উপনির্বাচনে শুধু ভোটাদের বাড়ি বাড়ি নয়, নারীরা হাট-বাজারেও গণসংযোগ করছেন।  বিপুল ভোটে নৌকা বিজয়ী করতে বিভিন্ন শ্রেণী ও পেশার নারীরা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। এসব প্রচার-প্রচারণায় নেতৃত্ব দিচ্ছেন পাবনা জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক কোহিনূর ফেরদৌস কণা ও ঈশ্বরদী উপজেলা কমিটির আহব্বায়ক ও ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি।
বুধবার সকালে প্রচারণার সময় কোহিনূর ফেরদৌস কণা বলেন, দেশে নারী সমাজের অধিকার প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রীর অবদান আজ বিশ্বে ব্যাপক ভাবে প্রশংসিত। উপনির্বাচনে পাবনা-৪ আসনে নৌকার প্রার্থি বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস বিজয়ী হলে নারীদের শান্তি ও নিরাপত্তা নিশ্চিত করেবেন।
 আতিয়া ফেরদৌস কাকলি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে নারীদের ইপিজেডসহ শিল্প, কলকারখানায় কর্মসংস্থানের ব্যবস্থা করায় ঈশ্বরদীতে নারীরা কেউ আর বেকার নেই। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার মা। তার কাছ থেকেই আমরা মার্তৃছায়া পেয়েছি। এই ছায়াতেই ছিলাম এবং থাকব।
জেলার সহ-সভাপতি আইরিন কিবরিয়া কেকা বলেন, আগামী ২৬ তারিখের নির্বাচনে সর্বস্তরের নারীরা নূরুজ্জামান বিশ্বাসের নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখবে।
জেলার অর্থ সম্পাদক আজমেরী হাসনাত কেকা বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র আমরা ভোটারদের মধ্যে তুলে ধরছি। নারীসহ অন্যান্য ভোটারদের মাঝে নৌকায় ভোট দেয়ার জন্য গণজোয়ার সৃষ্টি হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য