logo
news image

ঈশ্বরদীর বিশিষ্ঠ হেমিও চিকিৎসক জহর বাগচি আর নেই

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদীর বিশিষ্ঠ হেমিওপ্যাথি চিকিৎসক ডাঃ জহর লাল বাগচি (৬৪) ঢাকা সোহ্ওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে দশটায় পরলোক গমন করেছেন। তিনি ঈশ্বরদী পৌর শ্মশান পরিচালনা কমিটির সভাপতি ও ঈশ্বরদী মৌবাড়ি দূর্গা মন্দির ও সত্য নারায়ণ বিগ্রহ মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি ছিলেন। পৌর শ্মশানে সন্ধ্যায় তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।
বিগত কয়েক তিন বছর যাবত তিনি দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, ভাই, আত্মীয়স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। জনপ্রিয় চিকিৎসক জহর বাগচীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ঈশ্বরদীর সর্বত্র শোকের ছায়া নেমে আসে।
তাঁর মৃত্যুতে পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য প্রার্থী মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, শিল্প ও বণিক সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, ঈশ্বরদী সাহিত্য-সংস্কৃতি পরিষমদর সভাপতি এ্যাড. মোস্তাফিজুর রহমান কামাল ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সুনিল চক্রবর্তী , বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি ঈম্বরদী উপজেলা কমিটি, গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

সাম্প্রতিক মন্তব্য