logo
news image

জেলা যুব মহিলা লীগের ঈশ্বরদী প্রেসক্লাবে মতবিনিময়

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
পাবনা জেলা যুব মহিলা লীগের নেতারা বৃহস্পতিবার রাতে ঈশ্বরদী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। পাবনা-৪ আসনের উপনির্বাচনকে কেন্দ্র করে অনুষ্ঠিত জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক কোহিনুর ফেরদৌস কণার নেতৃত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় জেলা কমিটির সহ-সভাপতি আইরিন কিবরিয়া কেকা, অর্থ সম্পাদক আজমেরী হাসমত আশা, পাবনা সদর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রোমানা আকতার মিতু প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা আওযামী লীগের নির্বাচন সমন্বয় কমিটির সদস্য কোহিনুর ফেরদৌস কণা জানান, জেলা যুব মহিলা লীগ ও ঈশ্বরদী উপজেলা আহব্বায়ক কমিটির সাথে সমন্বয় করে আসন্ন উপনির্বাচনে প্রচারণা কার্যক্রম পরিচালনা করবে। এই নির্বাচনকে ঘিরে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় ৫ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হবে। যুব মহিলা লীগের নেতা ও কর্মীরা নারী ভোটারদের বাড়ি বাড়ি যেয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে নৌকা প্রতীকে ভোটদানের জন্য উদ্বুদ্ধ করবে। নির্বাচনে নৌকার প্রার্থী মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস বিপুল ভোটের ব্যবধানে বিজয় অর্জন করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।
মতবিনিময় সভায় প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, সাবেক সাধারণ সম্পাদক আবুল হাসেম, সিনিয়র সাংবাদিক খ.ম. মাহাবুবুল হক দুদু, সমস্বর সম্পাদক এম এ কাদের, সমাজ কল্যাণ সম্পাদক আহসান হাবিব, ওয়াহেদ আলী সিন্টু প্রমূখ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক মন্তব্য