logo
news image

মানসম্মত অভিবাসন নিশ্চিত করণের লক্ষ্যে সেমিনার

মানসম্মত অভিবাসন নিশ্চিত করণের লক্ষ্যে সেমিনার
নিজস্ব প্রতিবেদক।।
উপজেলা পর্যায়ে নিরাপদ, নিয়মিত ও মানসম্মত অভিবাসন নিশ্চিত করণের লক্ষ্যে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহযোগিতায় ও নাটোরের লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৭ সেপ্টেম্বর ২০২০) লালপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানে লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসহাক আলী। মূল বিষয় উপস্থাপন করেন নাটোর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষক মাহফুজ হোসাইন ও প্রশিক্ষক গোলাম মোস্তফা।
সেমিনারে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মানোয়ার হোসেন মনি, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু প্রমুখ।
এছাড়াও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো আমিনুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নীলা হাফিয়া, উপজেলা যুব উন্নয়ন অফিসার উমিরুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার সা’দ আহমাদ শিবলীসহ  উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক মন্তব্য

Top