logo
news image

ঈশ্বরদীর উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’র সাথে শিক্ষক সমিতির সৌজন্য সাক্ষাত

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধিঃ
বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার উদ্যোগে ঈশ্বরদী উপজেলা পরিষদের নতুন দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান এবং নবাগত নির্বাহী কর্মকর্তা পিএম ইমরুল কায়েসের সাথে সৌজন্য সাাত করেছেন। সোমবার শিক্ষক সমিতির প্রতিনিধিরা এই দু’জনের সাথে সক্ষাত করে এলাকার শিক্ষা প্রতিষ্টান ও শিক্ষার মান উন্নয়নের বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেছেন। সমিতির পক্ষ হতে এসময় চেয়ারম্যান ও ইউএনওকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়। সমিতির ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি জোমসেদ আলী ও সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান রবি প্রতিনিধিদলে নেতৃত্ব দেন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আকতার, একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ আরিফ, পাকুড়িয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান, নুরজাহান বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ খালেকুজ্জামান, সংগঠনের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সাংগাঠনিক সম্পাদক মালেক, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক হাবিবুর রহমান, শিক্ষা ও গবেষনা বিষয়ক সম্পাদক হামিদুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক আহসান হাবিব, মানিকনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর তরিকুল ইসলাম, মানিকনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমান, দাদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলুর রহমান, রূপপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসাহক আলী, মুলাডুলি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা আক্তার, পাকুড়িয়া স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক আবু হেনাসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
মতবিনিময়ের সময় ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ঈশ্বরদীতে শিক্ষার মান উন্ননয়নে সকল শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষক নেতাদের একযোগে কাজ করার আহবান জানিয়েছেন।

সাম্প্রতিক মন্তব্য