logo
news image

ঈশ্বরদী প্রেসক্লাবের সাংবাদিকরা ঐক্যবদ্ধ সকলে একসাথে পথ চলার প্রতিশ্রুতি

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধিঃ
বেশ কিছুদিন ধরে বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের মধ্যে মতানৈক্যে চলছিল। এই মতানৈক্য দূর করে ঈশ্বরদী প্রেসক্লাবের সাংবাদিকরা ঐক্যবদ্ধ হয়ে পথ চলবে। গত ৪ সেপ্টেম্বর ঈশ্বরদী প্রেসক্লাবে সকল সাংবাদিকদের উপস্থিতিতে অনুষ্ঠিত প্রাণবন্ত এক সভার মাধ্যমে এর বহি:প্রকাশ ঘটে। এসময় ঐক্যবদ্ধভাবে প্রেসক্লাবের উন্নয়ন কর্মকান্ডসহ সকল কার্যক্রম পরিচালনা করতে সাংবাদিকরা এখন একাট্টা। সাম্প্রতিক সময়ে সাংবাকিতার নামে কিছু ভূঁইফোড়ের প্রেসক্লাব বিরোধী সংগঠন প্রতিষ্ঠা ও সাংবাদিকতার নীতিমালা বিরোধী কর্মকান্ড নিয়েও এই সভায় আলোচনা হয়। প্রেসক্লাবের সকল সদস্য সম্মিলিতভাবে ভূঁইফোড়দের অপতৎপরতা বন্ধ ও প্রতিহত করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।
প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু’র সভাপতিত্বে পরিচালিত এই সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আব্দুল বাতেন। এসময় প্রেসক্লাবের সদস্য বীর মুক্তিযোদ্ধা আ.ত.ম শহীদুজ্জামান নাসিম ও ফজলুর রহমান ফান্টু উপস্থিত ছিলেন।
বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি আলাউদ্দিন আহমেদ, সাবেক সভাপতি মোস্তাক আহম্মেদ কিরণ, প্রেসক্লাবের সহ-সভাপতি এক এম আবুল বাসার ও সিনিয়র সাংবাদিক খ.ম. মাহাবুবুল হক দুদু।
সাবেক সভাপতি এস এম রাজা, সাবেক সাধারণ সম্পাদক আবুল হাসেম, সিনিয়র সাংবাদিক এম এ কাদের, সিনিয়র সাংবাদিক আলমাস আলী, সহ-সাধারণ সম্পাদক শফিউল আলম বিশ্বাস, সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক সেলিম সরদার, সাংবাদিক ও ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ শহিদুল ইসলাম, সময়ের ইতিহাস পত্রিকার সম্পাদক শেখ মহসীন, স্বকাল বাংলার সম্পাদক মিশুক প্রধান, পদ্মার খবরের সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, প্রথম সকালের সম্পাদক মহিদুল ইসলাম, জনদৃষ্টির সম্পাদক জাহাঙ্গির হোসেন, হ্যালো ঈশ্বরদীর সম্পাদক আলহাজ¦ সুমার খান, সাংবাদিক ওহিদুজ্জামান টিপু, আমিরুল ইসলাম, আতাউর রহমান বাবলু, আক্তারুজ্জামান মিরু, মাহফুজুর রহমান শিফন, সিরাজুল ইসলাম লাল্টু প্রমূখ সাংবাদিক এসময় উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক মন্তব্য