logo
news image

সাবেক ভূমিমন্ত্রীর সহধর্মিনী মিসেস কামরুন্নাহার শরীফ করোনা আক্রান্ত

সদ্য প্রয়াত জাতীয় সংসদ সদস্য ও সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের সহধর্মিনী ও ঈশ্বরদী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস কামরুন্নাহার শরীফ করোনা আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর পুত্র সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সাবেক সদস্য সাকিবুর রহমান শরীফ কনক বিষযটি নিশ্চিত করেছেন। দলীয় ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা মিসেস শরীফের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া প্রার্থনা করেছেন।
এব্যাপারে পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে নৌকার প্রার্থী মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস বলেন, আমাদের প্রিয় নেতা ডিলু ভাইয়ের দীর্ঘ রাজনৈতিক জীবনে তাঁর সহধর্মিনী ছায়ার মতো সকল কাজে সহযোগিতা করেছেন। ঈশ্বরদীতে আওয়ামী লীগে মিসেস শরীফেরও যথেষ্ট অবদান রয়েছে। মহান রাবউল আলামিন যেন তাঁকে দ্রুত সুস্থ করে দেন এই কামনা করি।
ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু মহান আল্লাহ পাকের কাছে তাঁর সুস্থতার জন্য দোয়া প্রার্থনা করে বলেন, দলের দু:সময়ে মিসেস শরীফ কর্মীদের মাতৃছায়া দিয়ে আগলে রেখেছেন। প্রিয় নেতা জনাব শরীফ সাহেবের অনুপস্থিতিতে একজন সুযোগ্য অভিভাবক হিসেবে দলীয় নেতা-কর্মীরা সুখে, দুঃখে সবসময় তাঁকে পাশে পেয়ে থাকেন। মহান আল্লাহ তায়ালার রহমতে ইনশাআল্লাহ তিনি অচিরেই দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

সাম্প্রতিক মন্তব্য