logo
news image

ঈশ্বরদীতে আওয়ামী লীগ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
 দলীয় নেতা ও নৌকার মনোনয়ন প্রত্যাশিদের সাথে নিয়ে জাতীয় সংসদের পাবনা-৪ আসনের আসন্ন উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস মনোনয়নপত্র জমা দাখিল করেছেন। বুধবার বিকেল সাড়ে তিনটায় ঈশ্বরদী উপজেলা নির্বাচন অফিসার রায়হান কুদ্দুসের নিকট এই মনোনয়নপত্র দাখিল করা হয়।
পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও মনোনয়ন প্রত্যাশি পাঞ্জাব আলী বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, আটঘোরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিঞা, মনোনয়ন প্রত্যাশি সাবেক ভুমিমন্ত্রীর পুত্র গালিবুর রহমান শরীফ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক  মনোনয়ন প্রত্যাশি ও বশির আহমেদ বকুল, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মনোনয়ন প্রত্যাশি মাহজেবিন শিরিণ পিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনোনয়ন প্রত্যাশি মোহাম্মদ রশীদুল্লাহ, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরিফ তমাল.যুবলীগ নেতা দোলন বিশ্বাস, ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রনিসহ বিভিন্ন পর্যায়ের দলীয় নেতা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ এসময় উপস্থিত ছিলেন।
 আগামী ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপনির্বাচন হবে। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী ৩ সেপ্টেম্বর বাছাই এবং ৮ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের তারিখ ঘোষণা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য