logo
news image

বড়াইগ্রামে ৮০ বছরের বৃদ্ধাকে মারপিটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রামে জাহেদা বেওয়া (৮০) নামের এক বৃদ্ধাকে মারপিটের অভিযোগ উঠেছে। শনিবার উপজেলার নগর ইউনিয়নের ধানাইদহ পশ্চিমপাড়া গ্রামে বিকেলে এ ঘটনা ঘটে। আহত বৃদ্ধার উপজেলার ধানাইদহ পশ্চিম গ্রামে মৃত আব্দুল হোসেনের স্ত্রী। পরে বৃদ্ধার ছেলে বাদী হয়ে একই গ্রামের আনসার প্রামানিক (৫৫), তার ছেলে জাহিদ আলী (২৫) ও শাহিনের (২৮) নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেন।
স্থানীয় সুত্রে জানাযায়, শাহিন ও জাহিদ আলী ট্রাকটারে করে পাট বহনের কাজ করে। গতকাল মানসিক প্রতিবন্ধী হান্নানের সাত বছরের ছেলে ও বৃদ্ধার নাতী শহিদকে ডেকে ট্রাকটরে করে নিয়ে যায়। বৃদ্ধা মহিলা ট্রাকটার উল্টে যাওয়ার খবর পেয়ে নাতীর খোজ করতে সেখানে যায়। নাতীকে কেন ডেকে নিয়ে আসছে জানতে চাইলেই বৃদ্ধাকে মারপিক করে কাদা মাটির ভিতরে ফেলে দেয় এবং এলোপাতারি ভাবে মারপিট করে।
স্থানীয় গ্রাম প্রধান আব্দুল কাদের মন্ডল জানান, বৃদ্ধার স্বামী মৃত আবুল হোসেন মানসিক প্রতিবন্ধী ছিলেন। তাদের দুইটি ছেলে মধ্যে একটি মানসিক প্রতিবন্ধী। প্রায় ২০-২৫ বছর আগে আবুল হোসেন মারা গেলে অন্যর বাড়িতে কাজ করে ছেলেদের বড় করে।
তিনি আরো জানান, শাহিন এই মহিলাকে দুই মাস আগেও মারপিট করেছে এবং তারা দুই ভাই সন্ত্রাসী প্রকৃতির লোক। তাদের হাতে মার খায় নাই এমন লোক গ্রামে কমই আছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডাল বলেন, শাহিন ও জাহিদ আলী দুর্ধর্ষ প্রকৃতির লোক। তাদের অত্যাচারে এলাকার লোক অতিষ্ঠ হয়ে পরেছে। আমি এই ঘটনার সুষ্ঠ বিচার চাই।
জাহিদের বাবার আনসার প্রামানিক বলেন, তার ছেলে মারপিট করে নাই। তারা কাজ করতে ছিল বৃদ্ধা মহিলা গিয়ে বকাবকি করে। রাগে কাঁদা দিয়ে ঢিল দিয়েছে। তবে ৮০ বছরের একজন বৃদ্ধা মহিলাকে ঢিল দেওয়া ঠিক হয়েছে কিনা জানতে চাইলে বলেন ভুল হয়েছে।
বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক দিলিপ কুমার দাস বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত্র করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top