logo
news image

ঈশ্বরদীতে ব্যারিষ্টার জিরুর ১৫ই আগষ্টের ফেস্টুন বিকৃত

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদীতে রাতের আঁধারে তরুণ প্রজন্মের আওয়ামী লীগ নেতা ব্যারিষ্টার সৈয়দ আলী জিরুর ১৫ই আগষ্টের ফেস্টুন বিকৃত করার অভিযোগ পাওয়া গেছে। জাতীয় শোক দিবসের প্রাক্কালে ব্যারিষ্টার জিরুর অনুসারীরা জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে শহরের বিভিন্ন এলাকায় ফেস্টুন স্থাপন করে। রেলগেট, পোষ্ট অফিস মোড়সহ কয়েকটি স্থানে রাতের আঁধারে কে বা কারার ওই ফেস্টুন কেটে বিকৃত করেছে।
এব্যাপারে জিরুর ভাই আনসার আলী ডিলু বুধবার সকালে অভিযোগ করে জানান, আসন্ন উপ-নির্বাচনে ব্যরিষ্টার জিরু পাবনা-৪ আসনের প্রার্থি। শান্তিপূর্ণ পরিবেশ ও সুন্দর ঈশ্বরদী গড়ার অভিপ্রায়ে একঝাঁক তরুণ প্রজন্মের বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষিতদের নিয়ে জিরু ঈশ্বরদী ও আটঘোরিয়ায় কাজ করে যাচ্ছে। তার এই সুন্দর কাজকে কেউ কেউ ভাল চোখে দেখছে না। তারই বহিঃপ্রকাশ ঘটেছে ফেস্টুনে। জাতির পিতার ছবি সম্বলিত ফেস্টুন যারা বিকৃত করেছে,তাদের মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী অপশক্তি ছাড়া আর কিছু বলার ভাষা আমার নেই।
ব্যরিষ্টার জিরুর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, হিংসা, বিদ্বোষ ও নোংড়া রাজনীতি থেকে ঈশ্বরদী-আটঘোরিয়ার মানুষকে এখন বের হয়ে আসতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার সোনার বাংলা গড়ার কাজ আমি সকলকে সাথে নিয়ে করতে চাই। আওয়ামী লীগ ও অংগ সংগঠনের সকলে মিলেমিশে কাজ করলে আমরা সুন্দর ঈশ্বরদী গড়তে পারবো বলে বিশ্বাস করি।

সাম্প্রতিক মন্তব্য