logo
news image

আশরাফ হোসেনের আত্মার মাগফিরাত কামনায় দোয়া

নিজস্ব প্রতিবেদক।।
সড়ক দুর্ঘটনায় নিহত নাটোরের লালপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফ হোসেনের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। লালপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার (২২ জুন ২০২০) উপজেলা মিলনায়তনে এর আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লাললপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, নাটোর জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রমজান আলী আকন্দসহ তাঁর সহকর্মী, বিভিন্ন প্রতিষ্ঠিান প্রধান ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, লালপুর উপজেলা একাডেমিক সুপার ভাইজার সা’দ আহমাদ শিবলী জানান, নাটোরের লালপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফ হোসেন তার পাবনা শহরের বাসা দিলালপুর থেকে কর্মস্থল লালপুরে আসার পথে দাশুড়িয়া তেতুল তলা নামক স্থানে একটি ট্রাক তার সিএনজিকে ধাক্কা দেয়। এতে তিনি আহত হলে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে পাবনা সদর হাসপাতালে অর্থপেডিক্স বিভাগে ভর্তি করা হয়। বুধবার (১৭ জুন ২০২০) বেলা ৩টার দিকে পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
আশরাফ হোসেন পাবনার সুজানগরের এড. নূরুজ্জামানের ছেলে। স্ত্রী জলি পারভিন, মেয়ে মেডিকেল কলেজের ছাত্রী আঞ্জুম আশরাফি আভা, ছেলে জায়েদ জুবায়ের জাকির দশম শ্রেণির ছাত্র।

সাম্প্রতিক মন্তব্য

Top