logo
news image

ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে ব্যবসায়ীর মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
জামাই বাড়িতে বেড়াতে যাওয়ার সময় ট্রেনে কাটা পড়ে এক সবজি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার (১৫ জুন) বিকেলের দিকে ঈশ্বরদী-পাকশী রেল লাইনের মাঝামাঝি বাঘইল দোতলা সাঁকোর উপর মর্মান্তিক এই ঘটনা ঘটেছে। নিহত ব্যবসায়ীর নাম রিয়াজুল সরদার (৫৩)। তিনি ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের বাবুলচারা গ্রামের মৃত রেজান সরদারের ছেলে।
জানা যায়, নিহত রিয়াজুল ঈশ্বরদীর পাকশীর বাঘইল কলপাড়ায় ভাগ্নি জামাই আব্দুর রশিদের বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য শহরে আসে। ঈশ্বরদী হতে রেললাইনের উপর দিয়ে হেঁটে জামাই বাড়িতে যাওয়ার পথে পেছন থেকে রাজশাহী থেকে খুলনাগামী কপোতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
রিয়াজুলের ছেলে সবুজ জানায়, বোনের বিয়ের কথাবার্তা বলার জন্য তার বাবা ফুফাতো দুলাভাই আব্দুর রশিদের বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি হতে বের হয়েছিল। এরআগে প্রতিবেশীদের সাথে বিবাদের সময় রিয়াজুল মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়ে দীর্ঘদিন আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। একারণে মাঝে মধ্যেই তার মানসিক সমস্যা দেখা দেয়।
ঈশ্বরদী রেলওয়ে থানা (জিআরপি) পুলিশের অফিসার ইনচার্জ গোপাল চন্দ্র খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের কাছে থাকা নগদ ৮,০৩০ টাকা ও একটি ভাঙ্গা মোবাইল পাওয়া গেছে। মঙ্গলবার  লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top