logo
news image

ব্র্যাক ব্যাংকের ম্যানেজারসহ ঈশ্বরদীতে আরো ৬ জন করোনা আক্রান্ত

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ব্র্যাক ব্যাংকের ঈশ্বরদী শাখার ম্যানেজার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাবুর্চিসহ ঈশ্বরদীতে গত ২৪ ঘণ্টায় আরো ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে ঈশ্বরদীতে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা এখন ১৯ দাঁড়ালো। ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আসমা খান বিষয়টি নিশ্চিত করেছেন। রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) করোনা ল্যাব থেকে নমুনা পরীক্ষা শেষে  মঙ্গলবার রাতে ঈশ্বরদীর এই ৬ জনের করোনা পজিটিভ রিপোর্ট প্রদান করা হয়েছে।
আসমা খান জানান,নতুন আক্রান্তরা হলেন, ব্র্যাক ব্যাংক ঈশ্বরদী শাখার ম্যানেজার মামীম হোসেন (৪০) ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ উম্মে হাবিবা স্বামী ও লালপুর উপজেলার কৃষি কর্মকর্তা মামুর রশীদ (৩০), শ্বাশুড়ি জহুরা খাতুন (৬৫), হাসপাতালের বাবুর্চি রফিকুল ইসলাম (৫০), ঈশ্বরদীর ভাড়ইমারী গ্রামের এনজিও আশা’র পাবনা শাখার কর্মী জাহাঙ্গির আলম (৪২) এবং পারমাণবিকের কাজে যোগদান করতে আসা লালপুরের জনি শেখ (২৫)।
উল্লেখ্য, গত ৬ই জুন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ উম্মে হাবিবার করোনার রিপোর্ট পজিটিভ আসে। ৯ই জুন মঙ্গলবার প্রেরীত রিপোর্টে তাঁর স্বামী ও শ্বাশুড়িও করোনা আক্রান্তে বিষয়টি ধরা পড়েছে।

সাম্প্রতিক মন্তব্য