logo
news image

ঈশ্বরদীতে করোনায় আরো ১ জনের মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদীর প্রাণঘাতী করোনা আক্রান্ত হয়ে আরও একজন মৃত্যুবরণ করেছেন। ঈশ্বরদী প্রশাসন শুক্রবার সন্ধ্যায় তাকে বিশেষ ব্যবস্থায় জানাজা শেষে দাফন করেছেন। ঈশ্বরদীর চরমিরকামারী গোরস্থানে তাকে দাফন করা হয়।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ঈশ্বরদীর ছলিমপুর ইউনিয়নের চরমিরকামারী সেন্টারপাড়ায় গ্রামের সাবান মোল্লার ছেলে  নান্নু মোল্লা (৬০) করোনা আক্রান্ত হয়ে সকালে মৃত্যুবরণ করেন। বিএডিসির সাবেক কর্মকর্তা নান্নু মোল্লা হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২৬শে মে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি করোনায় আক্রান্ত হন। শুক্রবার সকালের দিকে তার অবস্থার অবনতি হলে আইসিইউতে নেয়ার প্রয়োাজন দেখা দেয়। কিন্তু আইসিইউর ব্যবস্থা করতে না পারায় তার পরিবার তাকে নিয়ে বাড়িতে নিয়ে আসার সিদ্ধান্ত নেন।পথিমধ্যে সকাল সাড়ে ১১টার দিকে তার মৃত্যু ঘটে।
ঈশ্বরদী থানা ও উপজেলা প্রশাসন ফ্রী মেডিকেল অক্সিজেন ইউনিটের ঈশ্বরদীর সদস্যদের সহযোগীতায় বিশেষ ব্যবস্থায় জানাজা শেষে তার মরদেহ চরমিরকামারী গোরস্থানে দাফন করেছে। উপজেলা প্রশাসনের প থেকে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী নান্নু মোল্লার চরমিরকামারীর বাড়ি লকডাউন করেছে।
উল্লেখ্য, বৃহস্পতিবার ঈশ্বরদী উপজেলা জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বাচ্চু ঢাকায় কুর্মিটোলা হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন এবং সন্ধ্যায় ঈশ্বরদী পৌর এলাকার রহিমপুর গোরস্থানে তার লাশ দাফন করা হয়।

সাম্প্রতিক মন্তব্য

Top