logo
news image

করোনায় ঈশ্বরদী উপজেলা জাসদের সভাপতির মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
করোনায় আক্রান্ত ঈশ্বরদী উপজেলা জাসদের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা  গোলাম মোস্তফা বাচ্চু (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্না--রাজিউন)। ২৮ মে রাত সাড়ে ১২টায় ঢাকা কুর্মিটোলা করোনা বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন তিনি অবস্থায় মারা যান। গোলাম মোস্তফা বাচ্চু ঈশ্বরদী শহরের বিমানবন্দর সড়কের রহিমপুরের খলিলের মোড় এলাকার বাসিন্দা। তিনি ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, আত্মিয়-স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।  
তাঁর পুত্র শাহরিয়ার মোস্তফা তন্ময় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বাদ আছর সাঁড়া মাড়োয়ারী উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রিয় মর্যাদায় গার্ড অব অনার শেষে জানাযা এবং রহিমপুর কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
জাসদ নেতা রশিদুল আলম বাবু জানান, গোলাম মোস্তফা বাচ্চু  গত ৫ই মে কিডনী, হার্ট, উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস রোগে আক্রান্ত হয়ে  ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি হন। ১১ই মে রাতে নমুনা পরীক্ষা করা হলে তাঁর করোনা ফলাফল পজেটিভ  হয়। পরে তাকে ঢাকা কুর্মিটোলা করোনা হাসপাতালে ভর্তি স্থানান্তর করা হয়।
তাঁর মৃত্যুতে ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস, পৌর মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গোলাম মোস্তফা চান্না মন্ডল, সিপিবি’র পাবনা জেলার সাধারণ সম্পাদক আহসান হাবিব, ঈশ্বরদী প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। 

সাম্প্রতিক মন্তব্য