logo
news image

লালপুর পুলিশকে পিপিই দিলেন কৃষক লীগ নেতা আতিক

নিজস্ব প্রতিবেদক।।
করোনা ভাইরাস মোকাবেলায় পুলিশের স্বাস্থ্য সু-রক্ষায় রোববার (২৪ মে ২০২০) দুপুরে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম রেজার হাতে ১০টি পার্সোনাল প্রটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) তুলে দেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুল হক আতিক।
সূত্রে জানা যায়, দেশব্যাপী করোনা ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ পুলিশ বাহিনী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। দেশের জনগণকে নিরাপদে রাখতে অগ্রনী ভূমিকা পালন করে চলেছেন পুলিশ বাহিনী। তারই ধারাবাহিকতায় জীবনের ঝুকি নিয়ে নাটোরের লালপুর থানা পুলিশ করোনা মোকবেলায় প্রতি নিয়ত কাজ করে যাচ্ছন। তাদের স¦াস্থ্য সু-রক্ষায় সহযোগীতার হাত বাড়িয়ে দিয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সেলিম রেজার হাতে ১০টি পার্সোনাল প্রটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) তুলে দেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুল হক আতিক।
এসময় উপস্থিত ছিলেন লালপুর থানায় সদ্য যোগদানকারী পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. ফজলুর রহমান, দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার প্রধান সম্পাদক এ কে আজাদ সেন্টু প্রমুখ।
এছাড়াও করোনা ভাইরাস (কোভিট-১৯) মোকাবেলায় নাটোরের লালপুরে কর্মহীন দরিদ্র মানুষের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা কৃষক রত্ন শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুল হক আতিকের নিজস্ব অর্থায়নে লালপুর উপজেলা কৃষকলীগের আয়োজনে বিভিন্ন সংগঠন ও ব্যক্তির মাধ্যমে গত দুই দিনে (২৩-২ মে) ৩ শতাধিক নারী পুরুষের মাঝে খাদ্য ওঈদ সামগ্রী বিতরণ করা হয়। তিনি আরো জানান, করোনা ভাইরাস মোকাবেলায় ২৪ মে-২০২০ পর্যন্ত লালপুর ও বাগাতিপাড়া উপজেলা এলাকায় ৫ শতাধিক স্বল্প আয়ের কর্মহারা মানুষ ও হতদরিদ্র নারী পুরুষের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী প্রদান করা হয়। করোনা মোকাবেলায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী সহ বিভিন্ন উপকরণ বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সাম্প্রতিক মন্তব্য

Top