logo
news image

লালপুরে অনিয়মের অভিযোগে টিসিবি পণ্য সামগ্রী জব্দ

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুরে খোলা বাজারে টিসিবির পণ্য বিক্রয়ে অনিয়ম ও পণ্য বিক্রয়ের সময় নিয়ম অনুসারে পণ্য সামগ্রী না থাকায় ট্রাকসহ মালামাল জব্দ করা হয়েছে। মঙ্গলবার (১৯ মে ২০২০) সকালে গোপালপুর পৌরসভা এলাকার আজিমনগর রেলওয়ে স্টেশনের কদমতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।
উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি সরজমিনে এসে টিসিবির পণ্য বিক্রয়কালে তদন্ত করে ৩৮ লিটার সয়াবিন তেলসহ বোতল, পিঁয়াজ ৬০ কেজি কম পান এবং ডাউল বিক্রির কথা থাকলেও সেখানে কোন ডাউল না থাকায় পণ্য বিক্রি বন্ধ করে দেন।
বিষয়টি তদন্ত করে পণ্য সামগ্রী না থাকায় ট্রাকসহ মালামাল জব্দ করে লালপুর থানায় হস্তান্তর করেন। এ বিষয়ে গোপালপুর পৌর ছাত্রলীগের আহবায়ক উপল কুমার পাল সজল জানান, টিসিবির ডিলার শরিফুল ইসলাম কার্তিক দীর্ঘ দিন ধরে পণ্য সামগ্রী বিক্রয়ে অনিয়ম করে আসছিল।  বিষয়টি হাতেনাতে ধরতে মঙ্গলবার সকাল থেকেই আমরা ছাত্রলীগের নেতা-কর্মীরা টিসিবির পণ্য বিক্রয়কালে ঘটনাস্থলে থেকে গাড়িতে মালামাল কম পরিলক্ষিত হওয়ায় ডিলার শরিফুল ইসলাম কার্তিককে ফোনে জিজ্ঞাসা করি যে আপনার পণ্য সামগ্রী কম আছে কি না? প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের কোন পণ্য কম নাই। কিন্তু বিষয়টি সন্দেহ হলে উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করি।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি জানান, ঘটনা শুনে তৎক্ষনাৎ ঘটনাস্থলে এসে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়ায় টিসিবিরি পণ্য সমগ্রী জব্দ করে থানায় হস্তান্তর করা হয়েছে। ডিলারের বিরুদ্ধে নিয়মিত মামলা হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top