logo
news image

মাদারীপুরে ২ হাজার পরিবারের জন্য চায়না হারবারের খাদ্য সহায়তা

স্বপন কুমার কুন্ডু, প্রতিনিধিঃ
করোনা মহামারীর কারনে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ মাদারীপুর-২ সংসদীয় আসন এলাকার দুই হাজার পরিবারের জন্য খাদ্য সহায়তা প্রদান করেছে চীনের আন্তর্জাতিক প্রতিষ্ঠান- চায়না হারবার ইঞ্জিনিয়ারিং কোম্পানী লিমিটেড। এসব খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ১০টন চাল, ২টন চিনি, ২হাজার প্যাকেট সেমাই এবং ২টন আলু। ১৫ই মে এক অনাড়ম্বর অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য শাজাহান খান মাদারীপুর স্টেডিয়ামে কোম্পানীর প্রধান সমন্বয়ক সাহেদ রহমানের কাছ থেকে এই ত্রাণ সামগ্রী গ্রহন করেন।
এ প্রসঙ্গে সাহেদ রহমান জানান, "করোনা মহামারীর কারনে দুর্দশাগ্রস্থ পরিবারগুলোর সাহায্যে এগিয়ে আসা আমাদের সামাজিক ও নৈতিক কর্তব্য বলে মনে করি। এই প্রাণনাশী ভাইরাস মোকাবিলায় আমরা বাংলাদেশের বন্ধুপ্রতীম জনগনের পাশে থাকতে চাই। আমাদের বিশ্বাস, বর্তমান সরকারের নের্তৃত্বে দেশের জনগন করোনার বিরুদ্ধে জয়লাভ করতে এবং স্বাভাবিক জীবনে ফিরে আসতে সক্ষম হবে। যে কোনও প্রয়োজনে আমরা আমাদের সহায়তা অব্যাহত রাখবো।"
ইতোপূর্বে প্রতিষ্ঠানটি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়কে করোনা শনাক্তকরণ কিট এবং সুরক্ষা সামগ্রী প্রদান করেছে। চট্রগ্রামের মীরসরাই ও আনোয়ারা উপজেলার দুঃস্থ জনগনের মধ্যেও বিতরণ করেছে খাদ্য ও সুরক্ষা সমগ্রী।

সাম্প্রতিক মন্তব্য