logo
news image

বড়াইগ্রামে ভিক্ষুক সদস্যদের মাঝে গ্রামীণ ব্যাংকের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রামে করোনা ভাইরাসের প্রাদুর্ভামোবা বেলায় ক্ষুদ্র ঋন কার্যক্রম পরিচালিত গ্রামীণ ব্যাংক সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের মাঝে ত্রান তুলে দিয়েছেন। বৃহস্পতিবার বেলা সারে ১১ ঘটিকার সময় গ্রামীণ ব্যাংক নগর ইউনিয়ন শাখায় এই কার্যক্রম পরিচালনা করা হয়। প্রধান অতিথি হিসেবে গ্রামীণ ব্যাংক পাবনা জোনের জোনাল ম্যানেজার আব্দুর রফিক উপস্থিত ছিলেন।
শাখা ব্যবস্থাপক খোশবার আলী জানান, গ্রামীণ ব্যাংক পাবনা জোনের ঈশ্বরদী এরিয়ার আওতাধীন নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়ন, রাজাপুর, লালপুর উপজেলার লালপুর, ওয়ালিয়া, দুরদুড়ীয়া, আব্দুলপুর, গোপালপুর, গৌরিপুর এবং পাবনা জেলার ঈশ্বরদী ও সাহাপুর শাখার ৫ জন সংগ্রামী (ভিক্ষুক) মাঝে ত্রান ও নগদ অর্থ (৩০ কেজি চাল, আট কেজি আলু, চার কেজি ডাল, দুই কেজি লবণ, চার কেজি পেঁয়াজ, দুই কেজি সয়াবিন তৈল, ২টি করে গায়ে মাখা ও কাপড় কাঁচার সাবানসহ মোট ২৬০০ টাকার খাদ্য সামগ্রী এবং নগদ ৬০০ টাকা) তুলে দেওয়া হয়।
এ সময় প্রধান অতিথির সাথে আরো উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক ঈশ্বরদী এরিয়ার এরিয়া ম্যানেজার আবুল কাশেম, কর্মকর্তা জনাব নাসির উদ্দিন, এনামুল হক। শাখার সহকর্মী সুকমল কুজুর, ফুরকান আলী আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক মন্তব্য

Top