logo
news image

বড়াইগ্রামে মাদক ব্যবসাই ভাতিজার আঘাতে চাচা-চাচী আহত

নিজস্ব প্রতিবেদক, বাড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রামে মাদক ব্যবসাই ভাতিজা মোহাম্মদ আলীর (৩০) আঘাতে চাচা জয়নাল আবেদীন (৫০) ও চাচী সমেলা বেগম (৪৫) আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার দ্বারীকুশি পুড়ান পারা গ্রামে এ ঘটনা ঘটে। আহত জয়নাল আবেদীন উপজেলার জোনাইল ইউনিয়নের মৃত ময়েন উদ্দিনের ছেলে। মোহাম্মদ আলী একই গ্রামের হুসেন আলীর ছেলে। তার নামে একাধিক মাদক মামলা রয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
সমেলা বেগম জানান, বাড়ীর পাশে একটি পুকুরের জয়নাল, হুসেন ও মসের উদ্দিনসহ পাচ ভাই মালিক। সকালে পুকুরে মাটি কাটা নিয়ে মসের উদ্দিন ও হুসেনের মধ্যে কথা কাটাকাটি হচ্ছিল। জয়নাল একটি জমি ক্রয় করার জন্য ১ লক্ষ টাকা দিতে ঐ দিক দিয়ে যাচ্ছিল।  হুসেন ও মসের কথাকাটি দেখে এগিয়ে গিয়ে কথা কাটাকাটি করতে নিশেধ করায় মোহাম্মদ ও তার শুকুর আলী ডিগার দিয়ে মাথায় আঘাত করে। আমি এগিয়ে গেলে আমাকে মেরে আহত করে। আমার এক হাত ভেঙ্গে দিয়েছে। 
তিনি আরো বলেন, মোহাম্মদ আলী একজন প্রশিদ্ধ মাদক ব্যবসাই। পুলিশ, র‌্যাব, ডিবির হাতে একাধীক বার গ্রেপ্তার হয়েছে। কথায় কথায় সে আ¯্রাে বের করে।
ইউপি চেয়ারম্যান বলেন, মোহাম্মদ একজন মাদক ব্যবসাই।
মোহাম্মদের বোন শিউলি বলেন, পুকুর কাটা নিয়ে মারামারি হয়েছে। আমার ভাই শুকুর আলী আহত হয়েছে। তার মাথা সিটিস্ক্যান করার জন্য রাজশাহীতে নেওয়া হয়েছে। তবে কোথায় ভর্তি করা হয়েছে বলতে পারেন নাই।
বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক দিলিপ কুমার দাস বলেন, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করে নাই। অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top