logo
news image

লালপুরে সংঘর্ষে মহিলাসহ আহত ৮

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুরে জমিজমা ও আধিপত্য বিস্তার সংক্রান্ত পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় তিন মহিলাসহ আট জন আহত হয়েছে। সোমবার (৪ মে ২০২০) রাতে উপজেলার কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাপাড়াচিলান গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের রাতেই লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে রাতেই তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
লালপুর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, জমিজমা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষ তাদের লোকজন দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে রাত সাড়ে ৮ টার দিকে  আখের আলী (৯০) এর বাড়িতে হামলা চালায়। এ সময় তাদের হামলায় আখের আলী, তার তিন ছেলে গণী (৪৫), মুসা (৪০),ও মনিরুল (৩৫) এবং ছেলেদের স্ত্রী সহিদা (৪০), আরজেনা (৩৫) ও কুলসুম মারাত্মকভাবে আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালপুর হাসপাতালে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হলে সবাইকে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছে।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ রিপোর্ট লেখা (দুপুর) পর্যন্ত ক্ষতিগ্রস্থদের (আহতদের) পক্ষে মামলার প্রস্তুতি চলছে।

সাম্প্রতিক মন্তব্য

Top