logo
news image

লালপুরে ইউনিয়ন পর্যায়ে টিসিবি পণ্য

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুরে এই প্রথম ইউনিয়ন পর্যায়ে ন্যায্য মূল্যে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল ২০২০) সকাল ৯ টার দিকে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নে এই পণ্য বিক্রয় কার্যক্রম শুরুকালে উপস্থিত ছিলেন দুড়দুড়িয়া ইউনিয়ের চেয়ারম্যান আব্দুল হান্নান, সাংবাদিক আব্দুর রশিদ, ফজলুর রহমান প্রমুখ। ইউপি সদস্য ও পুলিশ সদস্যরা ভোক্তাদের সামাজিক দুরত্ব বজায় রেখে লাইনে দাঁড়িয়ে এই টিসিবির পণ্য ক্রয় করতে সহায়তা করেন।
টিসিবির পন্যের মধ্যে রয়েছে সয়াবিনের তেল, চিনি, ছোলা ও মসুরের ডাল। প্রতিজন ভোক্তা ৫লিটার সয়াবিনের তেল (প্রতি কেজি ৮০ টাকা), ৪ কেজি চিনি (প্রতি কেজি ৫০), ২ কেজি ছোলা (প্রতি কেজি ৬০), ১ কেজি মসুরের ডাল (প্রতি কেজি ৫০ টাকা) ও ৫০০ গ্রাম খেজুর (৬০ টাকা) মূল্যে কিনতে পারবেন।
লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি জানান, ‘সরকারী নির্দেশনা অনুযায়ী শুধু শহর নয় গ্রাম পর্যায়ে মানুষের মাঝে সকল সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে পৌরসভার পরে এই প্রথম ইউনিয়ন পর্যায়ে ন্যায্য মূল্যে টিসিবির পণ্য বিক্রয় করা হয়েছে। ভোক্তাদের চাহিদা অনুযায়ী আগামীতে টিসিবির পন্য বিক্রয় বাড়ানো হবে বলেও তিনি জানান।’

সাম্প্রতিক মন্তব্য

Top