logo
news image

অসহায় মানুষের পাশে হাফিজ-নাজনিন ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক।।
করোনা ভাইরাস মোকাবেলায় হাফিজ-নাজনিন ফাউন্ডেশনের পক্ষ থেকে স্বল্প আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। ২য় পর্যায়ে তিনি নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলায় স্বল্প আয়ের আরো তিন’শ জন মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও বিভিন্ন শ্রেণী পেশার মানষের মাঝে এক হাজার মাস্ক তুলে দেন। 
হাফিজ-নাজনিন ফাউন্ডেশনের সহ-সভাপতি ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো. আনিছুর রহমান মঙ্গলবার (২৩ এপ্রিল  ২০২০) জানান, করোনা ভাইরাস মোকাবেলায় ২য় পর্যায়ে গত দুই দিনে লালপুর উপজেলায় দুই’শ জন ও বাগাতিপাড়া উপজেলায় এক’শ জনসহ তিন’শ জন স্বল্প আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন। পাশাপাশি বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে লালপুর উপজেলায় সাত’শ টি ও বাগাতিপাড়া উপজেলায় তিন’শ টিসহ মোট এক হাজার মাস্ক উপহার হিসেবে বিতরণ করা হয়।
তিনি আরো জানান, করোনা ভাইরাস মোকাবেলায় রমজান মাসেও এ কার্যক্রম অব্যহত থাকবে।
উল্লেখ্য- করোনা ভাইরাস মোকাবেলায় হাফিজ-নাজনিন ফাউন্ডেশনের সহ-সভাপতি ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো. আনিছুর রহমান ইতোমধ্যে লালপুর ও বাগাতিপাড়া উপজেলায় স্বল্প অসহায় মানুষ, ডাক্তার, পুলিশ, সাংবাদিক ও জনপ্রতিনিধিদের মাঝে সাড়ে ৭ শতাধিক স্বল্প আয়ের কর্মহারা মানুষ ও হতদরিদ্র নারী পুরুষের মাঝে খাদ্য সামগ্রী এবং ডাক্তার, পুলিশ ও ইউপি চেয়ারম্যানদের মাঝে ৪৭ টি পার্সোনাল প্রটেক্ট ইকুইপমেন্ট (পিপিই), সর্বসাধারনের মাঝে দুই হাজার ৫০টি মাস্ক বিতরণ করেন।

সাম্প্রতিক মন্তব্য

Top