logo
news image

করোনা মোকাবেলায় সবার পাশে আলহাজ্ব আনিসুর রহমান

নিজস্ব প্রতিবেদক।।
করোনা ভাইরাস মোকাবেলায় নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলায় স্বল্প অসহায় মানুষ, ডাক্তার, পুলিশ ও জনপ্রতিনিধিদের পাশে দাঁড়িয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীগ লীগ নেতা আলহাজ্ব আনিসুর রহমান। তিনি নিজস্ব অর্থায়নে সাড়ে ৭ শতাধিক স্বল্প আয়ের কর্মহারা মানুষ ও হতদরিদ্র নারী পুরুষের মাঝে খাদ্য সামগ্রী এবং ডাক্তার, পুলিশ ও ইউপি চেয়ারম্যানদের মাঝে ৪৭ টি পার্সোনাল প্রটেক্ট ইকুইপমেন্ট (পিপিই), সর্বসাধারনের মাঝে ২ হাজার ৫০টি মাক্স বিতরণ করেছেন।
বৃহস্পতিবার (১৬ এপ্রিল ২০২০) দুপুরে নাটোরের লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম রেজার হাতে পার্সোনাল প্রটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) তুলে দেন আওয়ামীগ লীগ নেতা আলহাজ্ব আনিসুর রহমান। এ সময় নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) মোহাম্মদ হারুন অর রশিদ, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও  সাংবাদিকগণ উপস্থিত ছিলেন ।
আলহাজ্ব আনিসুর রহমান জানান, করোনা ভাইরাস মোকাবেলায় ১৬ এপ্রিল পর্যন্ত লালপুর ও বাগাতিপাড়া উপজেলায় সাড়ে ৭ শতাধিক স্বল্প আয়ের কর্মহারা মানুষ ও হতদরিদ্র নারী পুরুষের মাঝে খাদ্য সামগ্রী (চাল,ডাল, আলু, সাবান), সর্বসাধারনের মাঝে ২ হাজার ৫০টি মাক্স, লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০ টি, লালপুর-বাগাতিপাড়া থানার ওসি, কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য কর্মী ও ইউপি চেয়ারম্যানদের মাঝে ২৭ টি সহ মোট ৪৭টি পার্সোনার প্রটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করা হয়।
তিনি আরো জানান, করোনা মোকাবেলায় মানুষের মাঝে খাদ্য সামগ্রীসহ বিভিন্ন উপকরণ বিতরণ অব্যাহত থাকবে।

সাম্প্রতিক মন্তব্য